Kahani Ka Jadu Blog “মিঠু এবং তার মায়াবী কাঠি”

“মিঠু এবং তার মায়াবী কাঠি”

“মিঠু এবং তার মায়াবী কাঠি”

গল্পটি শুরু হল একটি ছোট্ট ছেলে মিঠুর সঙ্গে। মিঠু ছিলেন সবার থেকে ভিন্ন একটি শিশু। তার একটি মায়াবী কাঠি ছিল। মায়াবী কাঠির মাধ্যমে মিঠু যে কিছুই আঁকতে পারত। যা আঁকত, সেটা বাস্তবে পরিণত হত।

একদিন মিঠু একটি বন্যা আঁকল। একটু পর কাঠির মায়াজাল দেখে সবাই চমকে উঠল। একটি বন্যা তাদের গ্রামে আসলো। সবাই আনন্দে ভরা। গ্রামের মাটি ভিজে গেল এবং সবকিছু সবুজ হয়ে উঠল।

তবে, মিঠু একদিন খেলাধুলায় সবাইকে দেখাতে চাইল যে তার কাঠি কেমন মায়াবী। তাই, তিনি একটি বাঘ আঁকলেন। সবাই ভয়ে কেঁপে উঠল। বাঘটি প্রাণবন্ত হয়ে উঠল এবং মানুষের দিকে ধাবিত হল।

মিঠু তার ভুল বুঝলেন এবং তার মায়াবী কাঠি দিয়ে বাঘটিকে আবার আঁকে ফেলল একটি পাখির মতো। বাঘ পাখিতে পরিণত হয়ে গেল এবং আকাশে উড়ে গেল।

মিঠু তার ভুল শিখে নিল। সে বুঝল যে তার মায়াবী কাঠির শক্তি বুদ্ধিমানী এবং সতর্কতার সাথে ব্যবহার করা উচিত। মিঠু আর কখনো এমন ভুল করেনি এবং তার কাঠি কেবল সুন্দর এবং উপকারী জিনিস তৈরি করত। আর সেই দিন থেকে, মিঠু এবং তার মায়াবী কাঠি সকলের প্রিয় হয়ে উঠেছে।

এভাবে শেষ হল মিঠু এবং তার মায়াবী কাঠির গল্প।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ది డాగ్ అండ్ ది గ్రీడీ టార్టాయిస్ది డాగ్ అండ్ ది గ్రీడీ టార్టాయిస్

ఒకప్పుడు, ఒక అందమైన అడవిలో, ఒక రకమైన మరియు స్నేహపూర్వక కుక్క నివసించేది. ఒక రోజు, కుక్క మెరిసే నది దగ్గర ఒక జ్యుసి ఎముకను కనుగొంది. కుక్క సంతోషంగా ఎముకను నమలడం ప్రారంభించినప్పుడు, అత్యాశతో కూడిన తాబేలు కనిపించింది. తాబేలు

विक्रम बेताल की कहानी: मगरमच्छ की चालाकीविक्रम बेताल की कहानी: मगरमच्छ की चालाकी

मगरमच्छ की चालाकी एक समय की बात है, विक्रमादित्य और बेताल की कथाओं में एक कथा आती है जिसका नाम है “मगरमच्छ की चालाकी”। इस कथा में विक्रमादित्य को एक