Kahani Ka Jadu Blog “মেঘের দেশে স্বপ্নবাজ”

“মেঘের দেশে স্বপ্নবাজ”

“মেঘের দেশে স্বপ্নবাজ”

একটি ছোট্ট গ্রামের মাঝে একজন ছোট্ট বাচ্চা ছিল। তার নাম ছিল আদিত্য। আদিত্য খুব ভালোবাসত মেঘ দেখতে। সবসময় তার চোখে মেঘের জাদুময় আলো আকর্ষণ করত। তিনি সব সময় স্বপ্নে দেখত যে তিনি মেঘের দেশে পহুঁচতে পারেন। সেই দেশে মেঘের মধ্যে খেলতে পারবেন এবং নিজেকে বাদলের সঙ্গে ঘেরে রাখতে পারবেন।

একদিন, আদিত্য খুব ভালো মাতাল হয়ে উঠল এবং স্বপ্নে মেঘের দেশে যাওয়ার মতো লাগত। তিনি আবারো স্বপ্নের মাধ্যমে মেঘের দেশে যাত্রা করতে পারলেন।

মেঘের দেশে পহুঁচলে, আদিত্য বিস্ময় পাওয়ার জন্য অক্ষুণ্ণ হয়ে উঠল। সেখানে সুন্দর মেঘ কেটে যাচ্ছিল আবারো নতুন মেঘ তৈরি হচ্ছিল। সেই মেঘের মধ্যে ছোট্ট আদিত্য খেলতে আরাম পাচ্ছিল।

আদিত্য খুশি খুশি মেঘের দেশে খেলছিল। তিনি বাদলের মধ্যে ঘুরতে পাচ্ছিলেন এবং স্বপ্নের মতো বৃষ্টি হলে উড়ে চলতে পাচ্ছিলেন। আদিত্যরা বাদলের সাথে পাখির মতো খেলছিলেন।

কিন্তু একদিন একটি বড় বিক্ষোভ শুরু হল এবং মেঘ দেশটি ঝড়ে পুরে দিল। আদিত্য ভীষণ আক্রমণের মধ্যে পড়ে গেলেন। তিনি অভাগা করে দেখলেন যে মেঘের দেশের সবকিছু উড়ে চলে গেছে।

আদিত্য নিরাপদে বাসায় ফিরলেন, কিন্তু তার হৃদয়ে আছিল দুঃখ এবং মেঘের দেশে ফিরতে পারতেন না। তবে তিনি ধৈর্য ধরে এবং জানতে পেলেন যে মেঘের দেশ হলো একটি স্বপ্নের জগত। আদিত্যরা প্রতিদিন স্বপ্নের মাধ্যমে মেঘের দেশে যাচ্ছেন।

আরেকটি দিন, আদিত্য সবসময়ের মতো দেখতে মেঘের দেশে চলে গেলেন। সেখানে তিনি বৃ

ষ্টির বায়ুমণ্ডল দেখলেন। ছোট্ট অন্ধকারে অন্ধকারে থাকা অনেক ছোট পুড়িগুলি দেখতে পায়।

এবং সেখানেই তিনি বৃষ্টি হয়ে পড়ার জন্য তারা একটি স্পর্শ করে। আদিত্য ভালো মনে করে আপনার হাতটি বৃষ্টি হয়ে পড়লে তার আশাপট পূরণ হয়ে যাবে।

তারপর আদিত্য আসল জগতে ফিরে আসলেন। তার হৃদয়ে এখনও মেঘের দেশে যাওয়ার ইচ্ছা থাকল। তিনি জানতে পেরেছিলেন যে স্বপ্নের জগতটি তার মনের মধ্যে সবসময় থাকবে। এবং আদিত্য জীবনের দিনগুলি স্বপ্নের মধ্যে মেঘের দেশে যাওয়ার উপভোগ করত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ಮೆರ್ಮೇಯ್ಡ್ ಪ್ರಿನ್ಸೆಸ್ ಮತ್ತು ಅವಳ ಸ್ನೇಹ ಸಾಹಸಮೆರ್ಮೇಯ್ಡ್ ಪ್ರಿನ್ಸೆಸ್ ಮತ್ತು ಅವಳ ಸ್ನೇಹ ಸಾಹಸ

ಒಂದು ಕಾಲದಲ್ಲಿ, ಮಾಂತ್ರಿಕ ನೀರೊಳಗಿನ ಸಾಮ್ರಾಜ್ಯದಲ್ಲಿ, ಸೆರೆನಾ ಎಂಬ ಸುಂದರ ಮತ್ಸ್ಯಕನ್ಯೆಯ ರಾಜಕುಮಾರಿ ವಾಸಿಸುತ್ತಿದ್ದರು. ಸೆರೆನಾ ಅವರು ಆಳವಾದ ಸಮುದ್ರದಂತಹ ನೀಲಿ ಬಾಲವನ್ನು ಹೊಂದಿದ್ದರು ಮತ್ತು ನೀರಿನ ಮೇಲೆ ಸೂರ್ಯನ ಬೆಳಕಿನಂತೆ ಮಿನುಗುವ ಉದ್ದವಾದ ಚಿನ್ನದ ಕೂದಲನ್ನು ಹೊಂದಿದ್ದರು. ಒಂದು ದಿನ,

विक्रम बेताल की कहानी: अमर जीवन की प्राप्तिविक्रम बेताल की कहानी: अमर जीवन की प्राप्ति

अमर जीवन की प्राप्ति एक बार की बात है, विक्रमादित्य और बेताल के बीच एक नई कथा शुरू होती है। बेताल विक्रमादित्य के पास आते हैं और कहते हैं, “विक्रमादित्य,

आदिवासींचा अर्थानुसार – एक वाईट मराठी कथाआदिवासींचा अर्थानुसार – एक वाईट मराठी कथा

आदिवासींचा अर्थानुसार तिथे एका आदिवासी कटिबंधीत साठलेल्या गावात आपल्या वाटेवरा जीवन जागरूकतेने जगणारे एक लघुप्रमाणाचे मुलगा ‘रामा’ राहत होते. त्याच्या वयाच्या अनुसार त्याच्या आईच्या आवाजावर नेहमीचा ताटात येतला. तीच त्याच्या