Kahani Ka Jadu Blog “ভালোবাসার ময়না”

“ভালোবাসার ময়না”

“ভালোবাসার ময়না”

একদিন একটি সুন্দর ময়না একটি বৃক্ষের ডালে বসে আছে। এর নাম ছিল চুমকি। চুমকি নিরন্তর গান গাইত। তার গানের মাধুরী শুনে সবাই মুগ্ধ হত। কিন্তু চুমকি একা অনুভব করত। এটা একটা সহযোগী চাইত।

একদিন, চুমকি একটা অদ্ভুত ময়না দেখল। এর নাম ছিল রঙ্গিন। রঙ্গিন একটি অত্যন্ত উপভোগী ময়না ছিল। এর রঙিন পাখার দেখে চুমকি মুগ্ধ হয়ে গেল। রঙ্গিনের সঙ্গে পরিচিত হওয়ার পর চুমকি অনুভব করল এটা একটা সঙ্গী পেয়েছে।

রঙ্গিন এবং চুমকি প্রতিদিন একসাথে খেলত, গান গাইত এবং গল্প করত। এদের মধ্যে শক্তিশালী একটি বন্ধুত্বের সম্পর্ক গঠন হয়ে গেল।

একদিন একটি জঘন্য ঝড় তাদের বাসা ধ্বংস করে দিল। চুমকি এবং রঙ্গিন আতঙ্কিত হয়ে গেল। তারা একে অপরের পাশে ছিল এবং একে অপরকে সাহায্য করত।

সবার পর ঝড় শান্ত হয়ে গেল এবং তারা নিজেদের বাসা পুনর্নির্মাণ করল। এই অভিজ্ঞতা তাদের আরও কাছে এনে দিল।

এই ছোট গল্পটি আমাদের যে কোন সমস্যায় পারস্পরিক ভালোবাসা এবং সহযোগিতা অত্যন্ত জরুরি হয় তা বোঝায়। তাই, আমরা সব সময় প্রেম এবং সহযোগিতা ছড়িয়ে দিই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ಮಾಂತ್ರಿಕ ಗುಹೆಮಾಂತ್ರಿಕ ಗುಹೆ

ಒಂದು ಹಳ್ಳಿಯಲ್ಲಿ ಒಂದು ಮಾಂತ್ರಿಕ ಗುಹೆ ಇತ್ತು. ಬೇರೆ ಗ್ರಾಮಗಳಿಂದಲೂ ಯಾವ ಜನ ಬರುತ್ತಿದ್ದರು ಎಂಬುದನ್ನು ನೋಡಲು. ಒಂದು ದಿನ ಒಬ್ಬ ಚಿಕ್ಕ ಹುಡುಗ ಗುಹೆಯ ಬಗ್ಗೆ ಕೇಳಿದನು. ಗುಹೆಯಲ್ಲಿ ಪ್ರಾಣಿಗಳು ಮಾತ್ರ ಕಾಣಸಿಗುತ್ತವೆ ಎಂದು ತಿಳಿಯಿತು. ಪ್ರಾಣಿಯನ್ನು ನೋಡಲು ಅವರು

विक्रम बेताल की कहानी: चुपचाप मंदिर में जाओविक्रम बेताल की कहानी: चुपचाप मंदिर में जाओ

चुपचाप मंदिर में जाओ एक समय की बात है, एक छोटे से गांव में विक्रम बेताल की एक रहस्यमयी कथा घटित हुई। इस कथा का नाम था “चुपचाप मंदिर में

डौल का घरडौल का घर

डौल का घर बहुत समय पहले एक छोटे से गांव में एक आदमी ने एक अद्भुत घर बनाया था जिसे वह “डौल का घर” कहता था। यह घर बहुत ही